২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৫৩

দলীয় কর্মসূচীতে মনোহরদী সরকারী কলেজে ডেমনষ্টেটর  বাবু প্রিয়াশীষ রায়ের অংশগ্রহনে সমালোচনার ঝড়

মোঃ সালাহউদ্দিন আহম্মেদ  নরসিংদীর প্রতিনিধি : মনোহরদী সরকারী কলেজে ডেমনষ্টেটর বাবু প্রিয়াশীষ রায় আওয়ামীলীগের বিভিন্ন দলীয় কর্মসূচীতে অংশগ্রহনকে কেন্দ্র করে জন মনে সমালোচনার ঝড় চলছে। বাবু প্রিয়াশীষ রায় বর্তমানে মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক। জানা যায়, গত ১২ই আগস্ট মনোহরদী সরকারী কলেজের প্রজ্ঞাপন জারী হওয়ার পর থেকে সরকারী বিধি অনুযায়ী তিনি কোন দলীয় পদে বা কর্মসূচীতে অংশগ্রহন করতে পারবেন না।
কিন্তু তিনি সরকারী বিধি তোয়াক্কা করে দলীয় প্রভাব বিস্তার করে আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচীতে প্রকাশ্যে বক্তব্য দিচ্ছেন, এতে জনমনে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে। সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা যায় যে, বাবু প্রিয়াশীষ রায়ের সরকারী বিধি লংঘনে দলীয় কর্মসূচীতে ব্যাপক প্রভাব ফেলছে।
আসন্ন নির্বাচনকে ঘিরে প্রস্তুতির ক্ষেত্রে এ বিষয়গুলো প্রভাব ফেলবে বলে মনে করেন রাজনৈতিকবিদরা। আরো জানা যায় যে, বাবু প্রিয়াশীষ রায়ের সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোহরদী সরকারী কলেজে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি নিয়মিত উপস্থিত থাকেন না।  এ ব্যপারে বাবু প্রিয়াশীষ রায়ের সাথে যোগাযোগ করলে তিনি স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ন এমপি অনুরোধে দলীয় কর্মসূচীতে অংশগ্রহনের সত্যতা স্বীকার করেন ।
কিউএনবি/আয়শা/২৮শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৩৭