১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৩৮

বড়াইগ্রামে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

অমর ডি কস্তা বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে জাগো বাঙ্গালী জাগো শ্লোগানে যুবক থেকে বৃদ্ধদের মুক্তিযুদ্ধ চেতনায় সমৃদ্ধি হওয়ার আহ্বান জানিয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৫টায় উপজেলার বনপাড়া পৌর চত্বরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বনপাড়া পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ইকবাল হোসেন হাশেমের সভাপতিত্বে ও উপজেলা সাধারণ সম্পাদক ওমর ফারুকের সঞ্চালনায় এই আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বনপাড়া পৌর মেয়র ও পৌর আ.লীগের সভাপতি কে.এম জাকির হোসেন, বিশেষ বক্তা হিসেবে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, সাবেক ছাত্রলীগ সভাপতি ও উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু এবং সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জোহা সাহেব বক্তব্য রাখেন।

এছাড়া শোক দিবসের তাৎপর্য তুলে ধরে আরও বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ সভাপতি প্রভাষক জিল্লুর রহমান জিন্নাহ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান, পৌর ছাত্রলীগ সভাপতি শাকিব সোনার, শ্রমিক জোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক তৌফিজুল ইসলাম পারুল প্রমূখ।

 

 

কিউএনবি/আয়শা/২৮শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:২৫