২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:২৪

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় নিহত একজন

মোঃ সালাহউদ্দিন আহম্মেদ : নরসিংদীর শিবপুরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নজরুল ইসলাম (২৫) নামে একজন মারা গেছেন। সোমবার (২৭ আগস্ট) রাতে শিবপুর উপজেলার শানখোলা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। নিহত নজরুল পার্শ্ববর্তী বংশিরদিয়া-আলিয়াবাদ গ্রামের মজিবুর রহমানের ছেলে। এ ঘটনার জের ধরে বাড়ি ঘর ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, খেলা নিয়ে দেড় বছর আগের শত্রুতার জের ধরে বংশিরদিয়া আলিয়াবাদ গ্রামের নজরুলের সঙ্গে শানখোলা গ্রামের মুরাদ ও সাব্বির এর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নজরুল মুরাদকে উদ্দেশ্য করে ছুরিকাঘাত করলে লক্ষ্যভ্রষ্ট হয়। পরে মুরাদ পাল্টা নজরুলকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন।
পরে তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে আলিয়াবাদ এলাকার লোকজন শানখোলা এলাকার আবদুল বাছেদ মেম্বারের বাড়িসহ কয়েকটি বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় দুটি ট্রাক্টর ও একটি মোটর সাইকেল আগুনে পুড়িয়ে দেওয়া হয়। খবর পেয়ে নরসিংদী থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
কিউএনবি/আয়শা/২৮শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৫৩