২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:৪৭

লালপুরে বন্দুক যুদ্ধে হত্যা সহ ১৪ মামলার আসামী মেহের আলী নিহত

 

অমর ডি কস্তা  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদক সহ ১৪ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী মেহের আলী (৩৫) নিহত হয়েছে। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, পিস্তলের ম্যাগাজিন, ১৬০ পিচ ইয়াবা ও ৬২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চামটিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মেহের আলী উপজেলার ভাদুর মোড়ের মৃত মসলেম আলী মন্ডলের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি ২ এর মেজর শিবলী মোস্তফা জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাবের একটি অপারেশন দল লালপুর এলাকাঢ টহল দেয়। টহলের এক পর্যায়ে উপজেলার চামটিয়া গ্রামে পৌঁছালে সেখানে কয়েকজনকে একসাথে দলবদ্ধ হয়ে থাকতে দেখে র‌্যাবের দল সেদিকে অগ্রসর হলে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এতে মেহের আলী গুলিবিদ্ধ হয় এবং অন্যরা পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় মেহের আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। র‌্যাব-৫ আরও জানায়, মেহের আলীর বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদক সহ ১৪ টি মামলা চলমান রয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/২৮শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৩৭