২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৪৭

নরসিংদীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

ডেস্ক নিউজ: নরসিংদীতে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সবজি ব্যাবসায়ীসহ ২ জন নিহত হয়েছেন। আজ সকালে নরসিংদীর পাঁচদোনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলো- মনোহরদীর নান্দদিয়া গ্রামের মৃত সাঈদ মিয়ার ছেলে সবজী ব্যাবসায়ী আকাশ মিয়া(৩৫) ও পিকাপের চালক রফিকুল ইসলাম (২১)। তার বাড়ী শিবপুর খরিয়া গ্রামে।  

পুলিশ জানিয়েছে, সকাল ১১টার দিকে সিলেট থেকে ঢাকাগামী নিউ লাইন পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। গাড়ীটি ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার পাঁচদোনা বাজার এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা সবজি বোঝাই একটি পিকাভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যনের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই পিকাপেরে চালক রফিকুল ইসলাম মারা যায়।  পরে গুরুত্বর আহতবস্থায় সবজী ব্যাবসায়ীকে নরসিংদী জেলা হাসাতালে নেওয়ার পর চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এসময় বেশ কিছুক্ষণ সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে দুর্ঘটনাকবলিত যানবাহন সড়িয়ে নিয়ে যানচলাচল স্বাভাবিক হয়। 

পাঁচদোনা পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইউসুফ আহাম্মেদ বলেন, নিউ লাইন পরিবহনের একটি বাসটি যখন আসছিল তখন পিকআপ ভ্যানটি অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে রং সাইডে ঢুকে পড়ে। এসময় দুইটি গাড়ি মুখোমুখি সংঘর্ষ বাধে। দুর্ঘটনাকবলিত দু’ইটি যানবাহন আটক করা হয়েছে।

কিউএনবি/অনিমা/২৬শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১:৫৩