১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:০২

আবাসিক হোটেলে অভিযানে ১২ যুবতীসহ আটক ২৯

 

ডেস্ক নিউজ : ফরিদপুর শহরের দু’টি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১২ যুবতীসহ ২৯ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। আজ সোমবার দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত আলবেগ আবাসিক হোটেল ও নতুন বাসস্ট্যান্ডে অবস্থিত নিউ গার্ডেন সিটিতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। 

আবাসিক হোটেলে পুলিশের সহযোগীতায় অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভুমি) পারভেজ মল্লিক ও সহকারী কমিশনার সজল কুমার।

আলবেগ হোটেলে অভিযানে আটককৃতরা হলেন, আলফাডাঙ্গা উপজেলার সোহান (২৭), সালথা উপজেলার দলিল শেখ (২৫), সদর উপজেলার ইউসুফ প্রামানিক (৩৫), রাজবাড়ী জেলার আবদুর রহিম (৩৪), রাজবাড়ী জেলার চার যুবতি। গার্ডেন সিটিতে আটককৃতরা হলেন, হোটেল কর্মচারী মাজেদ আলী (৪০), ইমরান মল্লিক (২৭), সদর উপজেলার সোহেল (২০), রানা (২৫), দুর্জয় (২৫), হায়দার (২৫), রুহুল আমিন (৩৮), আবু বক্কর সিদ্দিকী (২৫), নগরকান্দা উপজেলার ওসমান (৩৫), সোলায়মান (২৬), বোয়ালমারী উপজেলার মিজান (৪০), ভাঙ্গা উপজেলার রাসেল (২৬), রাজবাড়ী জেলার রাকিব (২৪) এবং আট যুবতীকে।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) পারভেজ মল্লিক জানান, গোপন সংবাদের ভিক্তিতে দু’টি আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এসময় অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১২ যুবতীসহ ২৯ জনকে আটক করা হয়। এদের মধ্যে ১২ যুবতী ও ১৫ জন খদ্দেরকে ৭দিন করে কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া হোটেলের দুই কর্মচারীকে এক মাসের কারাদণ্ড প্রদান করা হয়। আটককৃতদের জেলা হাজতে পাঠানো হয়েছে। স্থানীয়রা জানান, মাঝে মধ্যেই পুলিশ ও ম্যাজিষ্ট্রেট অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে এসব হোটেলগুলো থেকে যুবতী ও খদ্দেরকে আটক করে। কিন্তু হোটেল মালিকেরা এসবের তোয়াক্কা না করে প্রতিনিয়ত এসব ব্যবসা করে আসছে।

 

 

কিউএনবি/অায়শা/২৭শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:৪৩