২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৩৩

নাটোরে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত হওয়ার ঘটনায় বনপাড়া হাইওয়ে থানার ওসি সামসুন নূরকে প্রত্যাহার

 

অমর ডি কস্তা বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুর কদিমচিলান এলাকায় সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত হওয়ার ঘটনায় বড়াইগ্রামের বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) জিএম সামসুন নূরকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে ওই কর্মকর্তা এই প্রত্যাহারের আদেশ জানতে পারেন। হাইওয়ে পুলিশের বগুড়া জোন অফিসের এএসপি মোজাম্মেল হোসেন তার প্রত্যাহারের খবর নিশ্চিত করেছেন। 

এএসপি মোজাম্মেল হোসেন জানান, গত ২৫ আগস্ট কদিমচিলান নামক স্থানে যাত্রীবাহী বাসের সংগে লেগুনার মুখোমুখী সংঘর্ষে লেগুনার ১৫ যাত্রী নিহত হন। এ ঘটনায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের স্বার্থে বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) জিএম সামসুন নূরকে প্রত্যাহার করে বগুড়া অফিসে আনা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি)জিএম সামসুন নূরের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি আক্ষেপের সাথে জানান, কর্তৃপক্ষ যা ভালো মনে হয়েছে তা করেছে। আমি তো আর দুর্ঘটনা ঠেকাতে বুক মহাসড়কে পেতে দিতে পারি না। দুর্ঘটনা যেমন বলে-কয়ে আসে না তেমনি আমার ট্রান্সফার বা ভাগ্যের লিখন বলে-কয়ে আসবে না।

 

 

কিউএনবি/অায়শা/২৭শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৩২