১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:১৩

লালপুরে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহতের মামলায় বাসের মালিক ও হেলপার গ্রেফতার

 

মোঃ মাজহারুল ইসলাম,লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে পাবনা- নাটোর মহাসড়কের সাদিয়া ফিলিং স্টেশনের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত হওয়ার মামলায় চ্যালেঞ্জর বাসের মালিক মঞ্জু সরকার ও বাসের সহকারী (হেলপার) আব্দুস সামাদ ওরফে কমলকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ।রবিবার বাস মালিককে শহরের মধ্যপালশা ও হেলপারকে বিকেলে মহাস্থানগড় এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার নাটোরে চ্যালেঞ্জার নামের একটি যাত্রীবাহী বাস একটি লেগুনাকে চাপা দিলে ১৫ জন নিহত হয়।এ ঘটনায় লালপুর থানায় সাত জনকে আসামি করে মামলা দায়ের হলে রবিবার দুপুরে বগুড়া সদর থানা পুলিশ শহরের মধ্য পালশা এলাকার নিজ বাড়ি থেকে চ্যালেঞ্জার পরিবহনের মালিক মঞ্জু সরকারকে গ্রেফতার করে।

মঞ্জু সরকারের দেওয়া তথ্যে পুলিশ বাসের হেলপার আব্দুস সামাদ ওরফে কমলকে মহাস্থানগড় এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত বাসের হেলপার বগুড়া সদরের গোকুল পশ্চিমপাড়ার আব্দুল বারীর ছেলে।তবে চালক শামিম পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, চালককে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।বাস মালিক ও হেলপারকে নাটোর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৭শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:২৪