১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৫৫

নাটোরে বৃদ্ধকে গলা কেটে হত্যা, ছেলে আটক

ডেস্ক নিউজ: নাটোরের লালপুরে জয়নুদ্দিন প্রামাণিক (৭০) নামের এক বৃদ্ধ বাবাকে ঘুমন্ত থাকা অবস্থায় তারই ছেলে গলা কেটে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ অভিযোগের ভিত্তিতে ওই বৃদ্ধের ছেলে অটোভ্যান চালক হজো আলীকে(৩৫) পুলিশ আটক করেছে। 

সোমবার ভোরের কোনো এক সময় উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রাম গ্রামের ঢুলির মোড় নামক স্থানে এই হত্যাকাণ্ডে ঘটনা ঘটে। সকাল ১০টার দিকে পুলিশ অভিযুক্ত ছেলেকে আটক করে। পুলিশ জানায়, তাকে  জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জয়নুদ্দিন প্রামাণিক ও তার ছেলে হজো আলীর মধ্যে বেশ কিছুদিন ধরে জমিজমা ও অর্থ সংক্রান্ত বিরোধ চলছিলো। এরই জের ধরে সোমবার ভোরে ঘুমন্ত পিতাকে ধারালো হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করে ছেলে। হজো আলীর পরিহিত ট্রাউজার ও ব্যবহৃত স্যান্ডেলে রক্ত দেখে সন্দেহ হয় পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয়দের। খুনের বিষয়টি লালপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘাতক হজো আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় ও ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়দের সন্দেহ ও বিভিন্ন আলামতের প্রেক্ষিতে হজো আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে।

কিউএনবি/অনিমা/২৭শে আগস্ট, ২০১৮ ইং/ বিকেল ৩:১১