২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:০৭

চট্টগ্রামে ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ২

ডেস্ক নিউজ: ট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। রোববার সন্ধ্যায় উপজেলার মস্তাননগর রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন কুমিল্লা জেলার মানিক (৩৫) ও বরিশালের হাসান (২৫)। তারা কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন। আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার রানিয়ারা গ্রামের ইউনুছের পুত্র সুমন (১৮) ও আখাউড়ার মোখলেছ মিয়ার পুত্র উজ্জ্বল (১৮)। গুরুতর আহত সুমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত ২ জন সাগরিকা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিলেন। 

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশের ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, সন্ধ্যা ৬টার সময় চট্টগ্রামমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে মিরসরাইয়ের মস্তাননগর রেল স্টেশন এলাকায় ২ জন নিহত হয়েছে। অপরদিকে সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে আহত হয়েছে আরো ২ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক অনিক জানান, ট্রেন থেকে পড়ে আহত ২ জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে সুমন নামের একজনের পায়ের হাড় ভেঙ্গে যাওয়ায় তাকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে, অপরজন উজ্জ্বল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

কিউএনবি/অনিমা/২৭শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ২:১৭