২৪শে এপ্রিল, ২০১৯ ইং | ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১০:০৪

‘অস্বস্তিকর’ পোশাকে ট্রোলড পরিণীতি চোপড়া

 

বিনোদন ডেস্ক : সম্প্রতি মুম্বাইয়ে এক ছবির প্রোমোশন উপলক্ষে অর্জুন কাপুরের সঙ্গে দেখা গেল পরিণীতি চোপড়াকে। কিন্তু পোশাকের জন্য ইন্টারনেটে ট্রোলড হলেন পরিণীতি। ফ্যাশনের নামে এমন কিছু পরার কি প্রয়োজন যেটাতে অস্বস্তি হয়?  পরিণীতির ফ্যানক্লাবের শেয়ার করা একটা ছবিতে একজন কমেন্ট করেন। ২৯ বছরের এই অভিনেত্রী একটা আকাশী রঙের অফ-শোল্ডার বাটন-ডাউন অ্যাসিমেট্রিক হেমের পোশাক পরেছিলেন।

বেশ কয়েকটা ছবিতে দেখা গেছে পরিণীতি ছবি তোলার আগে নিজের জামা-চুল সব ঠিক করছেন। জামাটা পরে যে তার অস্বস্তি হচ্ছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে ছবিতে। অস্বস্তি হয় তা পরার কি দরকার! একজন ইনস্টাগ্রামে কমেন্ট করেন। আর একজন লেখেন পরিণীতির আত্মবিশ্বাস ও ক্যামেরার সামনে ও লাজুক না হওয়ায় আমি ওকে পছন্দ করতাম। কিন্তু এখন ওজন কমানোর পর ও নিজের সম্পর্কে প্রচন্ড সচেতন হয়ে গেছে এবং সব সময় ওকে দেখে মনে হয় যা পরেছে তাতেই ওর যেন অস্বস্তি হচ্ছে।

অনেকেই আবার বিরক্তি প্রকাশ করে লিখেছেন, পোশাকটায় ওকে একেবারেই মানায়নি। পোশাকটা দেখেছ? ওর একেবারেই ফিট হয়নি। ২০১৬ সালে ফ্যাট-টু-ফিট ট্রান্সফরমেশনের কথা জানিয়েছিলেন পরিণীতি। তিনি একটা ইনস্টাগ্রাম পোস্টে গত বছর লিখেছিলেন তাকে কীভাবে ওজন কমানো যায়? 

পরিণীতির পরবর্তী ছবি ‘নামাস্তে ইংল্যান্ড’, যেখানে তাকে অর্জুন কাপুরের বিপরীতে দেখা যাবে। বিপুল আম্রুতলাল শাহ পরিচালিত ‘নামাস্তে ইংল্যান্ড’ আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে। এছাড়াও তাকে পরবর্তীকালে সন্দীপ অউর পিঙ্কি ফারার এবং জাবারিয়া জোড়ি ছবিতে দেখা যাবে।

 

 

কিউএনবি/অায়শা/২৭শে আগস্ট, ২০১৮ ইং/সকাল ১১:১৫