১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৩৭

যশোরে বিএনপি কর্মীকে ছুরিকাঘাতে হত্যা

 

ডেস্ক নিউজ : যশোর শহরের শঙ্করপুর এলাকায় মশিয়ার রহমান নামে (৪৫) এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মশিয়ার ওই এলাকার তকব্বর শেখের ছেলে। তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। বিএনপির রাজনীতিতে তিনি সক্রিয় ছিলেন বলে দাবি করেছেন যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু। তবে ঠিক কী কারণে দুর্বৃত্তরা মশিয়ারকে খুন করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি তিনি।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, মশিয়ার বিএনপির কর্মী ছিলেন। তবে এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। তিনি বলেন, স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে শহরের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোস্তফার ছেলে মিশ্র এবং তার ভাই গোলাম রসুল ডাবলুর সাথে মশিয়ার রহমানের ভাতিজা শোভনের দ্বন্দ্ব ছিল। এর সূত্র ধরে রবিবার বিকেল ৫টার দিকে ৭/৮ জন দুর্বৃত্ত শোভনকে মারতে যায়।

এসময় মশিয়ার রহমান লাঠি নিয়ে তাড়া করলে দুর্বৃত্তরা চলে যায়। পরে তারা আবার ফিরে এসে মশিয়ারকে ধাওয়া দিলে তিনি পাশের একটি বাড়িতে আশ্রয় নেন। দুর্বৃত্তরা সেখানে গিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে মশিয়ারকে হত্যা করে চলে যায়। ওসি বলেন, হত্যাকাণ্ডের প্রকৃত কারণ অনুসন্ধান করে দেখা হচ্ছে। একইসাথে হত্যাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

 

 

কিউএনবি/অায়শা/২৬শে আগস্ট, ২০১৮ ইং/রাত ৯:৪১