ব্রেকিং নিউজ
১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:১৭

কালীগঞ্জের মেইন বাসস্ট্যান্ডে বাসযাত্রীর স্বর্ণের বালা ছিনতাই কালে নারী নতাইকারী গ্রেফতার

 

মোঃ জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে আমেনা খাতুন (৩৫) নামের এক নারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল রবিবার দুপুরে গড়াই পরিবহনের এক নারী বাসযাত্রীর হাতের স্বর্ণের বালা ছিনতাই করার সময় মেইন বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়ার নারী নড়াইল জেলার বাকড়াডাঙ্গা গ্রামের ওহাব শিকদারের স্ত্রী।এ সময় তার কাছ থেকে নগদ ২ হাজার টাকা, চুরি করা একটি ভ্যানেটি ব্যাগ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। গ্রেফতার হওয়া আমেনা খাতুন পুলিশের কাছে স্বীকার করেছে সে নড়াইল জেলার গোড়ামারা গ্রামের ফরিদ বিশ্বাসের স্ত্রী রাবেয়া বেগমের সাথে প্রতিদিন ৫শ টাকার চুক্তিতে চুরি, ছিনতাইয়ের কাজ করে।

চুরি ছিনতাইয়ের প্রধান হোতা রাবেয়া বলে সে জানায়। তারা দীর্ঘদিন ধরে যাত্রী সেজে বাসের অন্যান্য নারী যাত্রীদের টাকা, ভ্যানেটি ব্যাগসহ স্বর্ণলংকার চুরি করে আসছিল।নারী বাসযাত্রী রেক্সোনা বেগম বলেন, তিনি বাসের মধ্যে উঠার চেষ্টা করছিলেন। সে সময় ছিনতাইকারী আমেনা খাতুন তাকে হাত দিয়ে বাসের মধ্যে উঠতে বাধা দেয়।

সেই ফাঁকে অপর ছিনতাইকারী রাবেয়া তার একটি হাতের একটি বালা খুলে নিয়ে পালিয়ে যায়।যার মূল্য ৬ হাজার টাকা বলে তিনি জানান।কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, ঈদ পরবর্তী বাসের ভীড়ের মধ্যে একটি নারী ছিনতাইকারী চক্র সক্রিয় রয়েছে। রবিবার দুপুরে নারী ছিনতাইকারী চক্রের এক সদস্যকে পুলিশ গ্রেফতার করা হয়েছে।তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হবে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে আগস্ট, ২০১৮ ইং/রাত ৯:২১