১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:২৪

শরীয়তপুর জেলা আওয়ামীলগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের শোক দিবস পালন

 

খোরশেদ আলম বাবুল,শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর জেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকি পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে ২৬ আগষ্ট রোববার শরীয়তপুর শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগ দিতে জেলার সকল ইউনিয়ন, থানা ও উপজেলা থেকে নেতা-কর্মীগণ মিছিল নিয়ে শহীদ মিনার চত্বরে জমায়েত হয়।লোকে লোকারণ্য ও মুখরিত হয়ে যায় শহীদ মিনার ও আশপাশের এলাকা।এ যেন এক নতুন আমেজ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু।আমন্ত্রিত অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও শরীয়তপুর জেলা পরিষদ সাবেক প্রশাসক মাষ্টার মজিবুর রহমান, জেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল ফজল মাস্টার, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী শিকদার, জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ কোতোয়াল, জেলা আওয়ামীলীগ সদস্য ও শরীয়তপুর পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও জাজিরা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন আকন, ছাত্র নেতা নুরজাহান আক্তার সবুজ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন সদর উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, সার্বিক তত্বাবধায়নে ছিলেন শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাকসুদুর রহমান বাচ্চু মুন্সী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও বিশিষ্ট সাংবাদিক কাজী নজরুল ইসলাম।

আলোচনা শেষে জাতীর জনক সহ অন্যান্য সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে তওবারক বিতরণ করা হয়।

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে আগস্ট, ২০১৮ ইং/রাত ৮:৩৫