২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৫৬

জৈন্তাপুরে আল-আবির কমপ্লেক্সের শুভ উদ্বোধন

 

মোঃ রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর প্রতিনিধি : জৈন্তাপুর উপজেলার প্রথমবারের মত বহতল ববস্যা প্রতিষ্ঠান আল-আবির কমপ্লেক্স আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু।ঐতিহ্যবাহি জৈন্তাপুর উপজেলার প্রাণকেন্দ্র জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের বিপরিত পাশ্বে অবস্থিত আল আবির কমপ্লেক্সটি আজ আজ অনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

২৬ আগষ্ট রবিবার দুপুর ২টায় ভবনটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জননন্দিত সাবেক ইউপি চেয়ারম্যান কামাল আহমদ।

উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খাঁন মোঃ মাঈনুল জাকির। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি ও ইমরান আহমদ সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল শাহেদ আহমদ, অবসরপ্রাপ্ত শিক্ষক শওকত হায়দর খাঁন, জৈন্তাপুর ষ্টেশন বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি আমিনুল ইসলাম সোহেল, জৈন্তাপুর ষ্টেশন বাজার ব্যবসায়ি সমিতির সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর প্রেসক্লাবের সদস্য মোঃ রেজওয়ান করিম সাব্বির, আলআবির কমপ্লেক্সের পরিচালক মামুনুর রশিদ মামুন, নিজপাট ইউপির সদস্য হুমায়ুন কবির খান।

উদ্বোধন শেষে আলোচনা সভায় বক্তরা বলেন- জৈন্তাপুর এখন অন্যান্য উপজেলার চেয়ে পিছিয়ে নয়।সময়ের সাথে সাথে জৈন্তাপুর উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।এছাড়া জৈন্তাপুরের সমৃদ্ধ ইতিহাস ঐহিত্য ও সংস্কৃতি রয়েছে। আমরা আশারাখি এই মার্কেট এর ব্যবসায়ী নেতৃবৃন্ধরা ঐহির্য্যকে ধরে রেখে সুনামের সহিত প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিবেন।

অতিথিরা আরও বলেন এই প্রতিষ্ঠানের পার্শ্বে ২টি ঐহির্য্যবাহী বিদ্যাপিট রয়েছে এগুলোর শিক্ষার্থীরা যাহাতে বিদ্যালয়ে আশা যাওয়র পথে কোন বিশৃংখলা না হয় সে দিকে খেয়ার রাখতে হবে বলে জানান।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে আগস্ট, ২০১৮ ইং/রাত ৮:১৫