১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:০৫

খালেদার মুক্তি ছাড়া বিএনপি নির্বাচনে অংশ নিবে না

 

মোঃ আব্দুল আজিজ  পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : এলাকার উন্নয়ন ও জনগণের সেবা করার জন্য রাজনীতি করছি উল্লেখ করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এসএম রফিকুল ইসলাম বলেছেন, ঐতিহ্যবাহী ছাত্রদলে ২৫ বছর রাজনীতি করে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির মতো গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছি। সাংগঠনিক কাজের পাশাপাশি এলাকার উন্নয়ন ও এলাকার মানুষের সেবা করতে চাই। দীর্ঘদিন নির্বাচিত এলাকা পাইকগাছা-কয়রার সর্বস্তরের মানুষের সাথে গণসংযোগ করে আসছি।

এলাকার মানুষ তরুণ উদীয়মান হিসাবে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন জোটের প্রার্থী হিসাবে আমাকে দেখতে চাই। দলীয় মনোনয়ন পেলে আগামী নির্বাচনে খুলনা-৬ আসন থেকে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন বিএনপি’র সম্ভাব্য দলীয় এ প্রার্থী। তিনি রোববার সকালে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় কালে এ সব কথা বলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রফিকুল ইসলাম বলেন, বিএনপি’র কেন্দ্রীয় পর্যায়ের কোন প্রার্থী না থাকায় খুলনা-৬ আসন থেকে জামায়াতের প্রার্থী একাধিকবার নির্বাচন করেছে। তার মানে এই নয়, এটা জামায়াতের আসন। সাংগঠনিকভাবে খুলনা-৬ আসনে জামায়াতের চেয়ে বিএনপি শক্তিশালী অবস্থানে রয়েছে।

পরপর দুটি ইউপি নির্বাচনে নির্বাচিত এলাকার ১৭টি ইউনিয়নের নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের পরিসংখ্যান দেখলে বোঝা যায় সাংগঠনিকভাবে কাদের অবস্থান মজবুদ রয়েছে। তত্বাবধায়ক সরকার ছাড়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে কিনা এমন এক প্রশ্নের জবাবে ছাত্রদলের কেন্দ্রীয় এ নেতা বলেন, বিএনপি মানেই খালেদা জিয়া। আর খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে না এমন সিদ্ধান্তে এখনো দলটি দৃঢ় অবস্থানে রয়েছে বলে এসএম রফিকুল ইসলাম বলেন। তিনি এলাকার সন্তান হিসাবে এলাকার উন্নয়ন ও মানুষের সেবাই কাজ করার আগ্রহ প্রকাশ করে মিডিয়ার সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

 

কিউএনবি/অায়শা/২৬শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:১৬