২১শে জুন, ২০১৯ ইং | ৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১:৩৩

বাংলাদেশের কাছে ৩-১ গোলে ধরাশায়ী থাইল্যান্ড

 

ডেস্কনিউজঃ এশিয়ান গেমস হকিতে থাইল্যান্ডের বিপক্ষে ৩-১ গোলের বিশাল জয় পেয়েছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে হেরেছিল বাংলাদেশ হকি দল। তবে চতুর্থ ম্যাচে এসে জয় তুলে নিয়েছে লাল-সবুজের দল। এই জয়ের ফলে এশিয়ান গেমসে ষষ্ঠ স্থান নিশ্চিত করেছে বাংলাদেশ।

এদিন গোবিনাথান কৃষ্ণমুর্তি শিষ্যরা প্রথম দুই কোয়ার্টারে গোলের দেখা পায়নি। তবে তৃতীয় কোয়ার্টারের শুরুতেই ম্যাচের ৩৫ মিনিটে পেনাল্টি কর্নার থেকে বাংলাদেশকে প্রথম লিড এনে দেন আশরাফুল ইসলাম। ৫ মিনিট পর আশরাফুলের স্ট্রিকেই দ্বিতীয় গোল পায় বাংলাদেশ। এবারও পেনাল্টি কর্নার থেকে গোল করেন এই তারকা।

ম্যাচের ৪৭ মিনিটে একটি গোল পরিশোধ করে থাইল্যান্ড। ৫৪ মিনিটে মিলন হোসেন ফিল্ড গোল থেকে ৩-১ এ লিড এনে দেন বাংলাদেশকে। শেষ পর্যন্ত সেই ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে লাল-সবুজের দল।

আগে থেকেই নিশ্চিত ছিল আজ থাইল্যান্ডকে হারালে আসরে পঞ্চম ও ষষ্ঠ স্থান নির্ধারণী ম্যাচে খেলতে পারবে বাংলাদেশ। এই জয়ের ফলে পরের এশিয়ান গেমসের জন্য আর বাছাই পর্ব খেলতে হবে না বাংলাদেশ দলকে। গ্রুপে বাংলাদেশ নিজেদের শেষ ম্যাচ খেলবে মঙ্গলবার তাদের প্রতিপক্ষ পাকিস্তান। পঞ্চম ও ষষ্ঠ স্থান নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর।

 

কিউএনবি/বিপুল/২৬শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৪৪ 

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial