ব্রেকিং নিউজ
১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৫০

মাদারীপুরে জেলা জাসদের আলোচনা সভা

 

আব্দুল্লাহ আল মামুন, মাদারীপুর প্রতিনিধি : জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের মাদারীপুর জেলা শাখার উদ্যোগে গতকাল শনিবার সকাল ১১ টায় এম.এম. হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরী মিলনায়তনের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা জাসদের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ বজলুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা জাসদের সহ-সভাপতি আব্দুর রব শিকদার, সহ-সভাপতি তালেব বিশাস জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন খান, সাধারন সম্পাদক সুলতান বিশাস, আলী আকন্দ, মোকছেদ দর্জী, নুরুল ইসলাম বেপারী,শহিদুল ইসলাম প্রমুখ। এসময় জেলা জাসদের সহ-সাধারন সম্পাদক, সাংবাদিক ফোরকান আহম্মেদ এর মৃত্যুজনিতকারনে পদ সুন্য হওয়ায় সাংবাদিক আব্দুল্লাহ আল মামুনকে  সহ-সাধারন সম্পাদক পদে সকলের সম্মতিক্রমে মনোনীত করে জেলা জাসদের সভাপতি শেখ বজলুর রশিদ ঘোষনা করেন। 

ক্তারা দলকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে যেতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পরে সন্ত্রাস জঙ্গীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা কর জঙ্গী সঙ্গীদের রাস্ট্র ও রাজনীতি থেকে চিরতরে বিদায় কর দূনীতি ও বৈষম্যে অবসান কর, সুশাসন ও সমাজতন্ত্রের বাংলাদেশ গড় এই স্লোগান সামনে রেখে সভা সমাপ্তি হয়।

 

 

কিউএনবি/অায়শা/২৬শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৪৭

 

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial