২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৪৫

তেতুলিয়া নদীতে নৌকা ডুবে শিশুর মৃত্যু, মা-মেয়ে নিখোঁজ

 

ডেস্ক নিউজ: ভোলার ভেদুরিয়া লঞ্চঘাট সংলগ্ন তেতুলিয়া নদীতে নৌকা ডুবে মা ও মেয়ে নিখোঁজ এবং এক শিশুর মৃত্যু হয়েছে। গত শনিবার রাত ৮টার দিকে এই দুর্ঘটনায় তায়েবা (৩) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে শিশু তায়েবার মা নুরুন্নাহার বেগম (৩০) এবং তার বড় বোন জাহানারা বেগম (৭)।
নিখোঁজ নুরুন্নাহার বেগম বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার শ্রীপুর এলাকার বাসিন্দা বাহাদুর মাতুব্বরের স্ত্রী। মৃত তায়েবা ও নিখোঁজ জাহানারা তাদের দুই কন্যা সন্তান।
রবিবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ মা-মেয়ের সন্ধান পাওয়া যায়নি।

বাহাদুর মাতুব্বরের প্রতিবেশী শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান জানান, গত শনিবার রাত ৮টার দিকে বাহাদুরের স্ত্রী ও দুই কন্যা সন্তান সহ স্বজনরা ভোলার ব্যাংকের হাট থেকে নৌকাযোগে মেহেন্দীগঞ্জের শ্রীপুরে যাচ্ছিলেন। নৌকায় ১০ থেকে ১২ জন যাত্রী ছিল। ভোলার ভেদুরিয়া লঞ্চঘাট সংলগ্ন তেতুলিয়া নদীতে তীব্র স্রােত ও ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি কাত হয়ে ডুবে যায়। নৌকার অন্য যাত্রীরা সাতরে তীরে উঠতে পারলেও নুরুন্নাহার এবং তার দুই মেয়ে তায়েবা ও জাহানারা নিখোঁজ হয়। কিছুক্ষণ পর স্থানীয় জেলারা নদী থেকে তায়েবার লাশ উদ্ধার করেন। তবে অপর দুই জনের সন্ধান আজ দুপুর পর্যন্ত পাওয়া যায়নি।

মেহেন্দীগঞ্জ থানার ওসি শাহিন খান জানান, ভোলায় নৌকা ডুবে এক শিশুর মৃত্যু এবং অপর দুইজন নিখোঁজের খবর তিনি শুনেছেন। দুর্ঘটনাস্থান ভোলায় হওয়ায় সংশ্লিস্ট থানাকে দুর্ঘটনার বিষয়টি অবহিত করে উদ্ধার তৎপরতা সহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন তিনি।

কিউএনবি/অনিমা/২৬শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর২ :২১