২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৪৫

বাগেরহাটের মোরেলগঞ্জ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী পালিত

 

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত। জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে শোক সভায় প্রধান অতিথি ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ।

তিনি বলেন, আদর্শ ও উন্নত জাতি গঠন করতে হলে সকলকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করতে হবে। জনবহুল এই দেশটির উন্নয়ন তরান্বিত করতে জাতির পিতার ত্যাগ, দর্শন ও নি:স্বার্থ পরিকল্পনা বাস্তবায়নের কোন বিকল্প নেই। শ্রেষ্ঠ বাঙ্গালীর সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন দারিদ্রমুক্ত, দুর্নীতিমুক্ত ও উন্নয়নের রোল মডেল। প্রতিটি ঘরে ঘরে তিনি কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। তাই আগামি জাতীয় সংসদ নির্বাচনে সকলে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। 

মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় উপজেলা আ.লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী খান সভাপতিত্বে বক্তব্য দেন. শরনখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন আকন, মোরেলগঞ্জ উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক এম. এমদাদুল হকসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

 

 

কিউএনবি/অায়শা/২৫শে আগস্ট, ২০১৮ ইং/রাত ১০:২৯