১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:২১

শার্শায় ডাকাতি ৭জন ডাকাত আটক

 

মনিরুল ইসলাম মনি, শার্শা(যশোর)সংবাদদাতাঃ- যশোরের শার্শায় এক দুঃসাহসিক ডাকাতি সংঘঠিত হয়েছে। ঘটনাটি ঘটেছে ২১ আগষ্ট মঙ্গলবার সন্ধায় নাভারন ডকের বাগান গ্রামে। এ ঘটনায় শার্শা থানার পুলিশ তাৎক্ষনিক ভাবে ডাকাতির সাথে অভিযুক্ত ৭জনকে আটক করেছে। এ ব্যাপারে শার্শা থানায় একটি ডাকাতি মামলা হয়েছে। যার মামলা ন । শার্শা থানা সূত্রে জানা গেছে, গত ২১ আগষ্ট সন্ধায় নাভারন ডকের বাগান গ্রামের হাজী মোঃ কমর উদ্দিনের ছেলে মোটর পার্টস ব্যবসায়ী হুমায়ূন কবীরের বাড়িতে ১০/১২ জনের একটি ডাকাত দল ডাকাতি করে। এ সময় ডাকাত দল একটি ল্যাপটপ, ১২ ভরি সোনার গহনা ও নগদ ৫ হাজার টাকা ডাকাতরা নিয়ে যায়। হুমায়ূন কবীর জানান ঐদিন সন্ধায় তার বাড়িতে কেহ ছিল না।

এ ঘটনা জানার পর শার্শা থানা পুলিশ গোপন তদন্ত করে ৭জনকে আটক করলেও ডাকাতির কোন মালামাল এখনও উদ্ধার করতে পারেনি । আটককৃতরা হলো নাভারন ডকের বাগান গ্রামের নজরুল ইসলাম এর ছেলে আব্দুস ছাত্তার(৩০), বাবুর আলীর ছেলে হৃদয় হোসেন(২০), যাদবপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে রাজু(২০),আব্দুল হাই এর ছেলে মাসুদ রানা(২০)দক্ষিন বুরুজ বাগান গ্রামের মন্টু রহমানের ছেলে জনি হোসেন(১৭) ও উত্তর বুরুজ বাগান গ্রামের মুনছুর আলীর ছেলে রুহুল কুদ্দুস(৫০)।

আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে। আটক আসামী রুহুল কুদ্দুস জানান সে ডাকাতির ব্যাপারে কিছু জানেন না। তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। ডাকাতির পর থেকে ডকের বাগান এলাকায় সাধারন মানুষের মধ্যে ডাকাত আতংক বিরাজ করছে। এ ব্যাপারের শার্শা থানার অফিসার ইন-চার্জ মসিউর রহমান জানান, ডাকাতির ঘটনায় ৭জনকে আটক করা হয়েছে। ডাকাতির সাথে জড়িত যেই হোক তাকে ছাড় দেওয়া হবে না।

 

 

কিউএনবি/অায়শা/২৫শে আগস্ট, ২০১৮ ইং/রাত ৮:৩৭