১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০২

সড়ক দুর্ঘটনায় রংপুর কারমাইকেল কলেজ ছাত্রদল নেতার মৃত্যুতে ছাত্রদলের শোক

 

মোঃ আবদুস সাত্তার পাটোয়ারী রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ছাত্র ও ছাত্রদলের সহ সভাপতি মাসুদ রানাকে (২৩) বহনকারী পিকআপ ভ্যানকে পিছন দিক থেকে একটি বাস ধাক্কা দিলে রংপুরের মমিনপুর এলাকায় গতকাল সকাল ৮.৩০ মিনিটে ঘঠনাস্থলেই মাসুদ রানা মৃত্যুবরন করেন(ইন্নালিল্লাহে……..রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান।

আজ এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, মরহুম মাসুদ রানা অবৈধ সরকারের মামলা হামলার শিকার হয়েও সকল ভয়ভীতি উপেক্ষা করে সাহসের সাথে কারমাইকেল কলেজ ছাত্রদলকে নেতৃত্ব দিয়েছেন। কারমাইকেল কলেজ ছাত্রদলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে মরহুম মাসুদ রানা যে ভূমিকা পালন করেছেন তা ছাত্রদলের নেতা-কর্মীরা কথনো ভুলবেনা। তার মতো একজন সাহসী ছাত্রনেতার মৃত্যুতে কারমাইকেল কলেজ ছাত্রদলের যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা কখনো পুরন হবেনা।তার মৃত্যুতে পরিবারবর্গ, আত্নীয় স্বজন এবং গুন গ্রাহীরা শোকাবিভুত। তার মৃত্যুতে সবার মত আমরাও গভীর ভাবে শোকাহত।

নেতৃদ্বয় মরহুম মাসুদ রানা হত্যাকারী ঘাতক বাস ড্রাইভারকে খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান একই মরহুম মাসুদ রানা‘র বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও আত্নীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 

কিউএনবি/অায়শা/২৫শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৫৫