২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৪

রংপুর চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

ডেস্ক নিউজ: রংপুরের তারাগঞ্জ উপজেলায় আবুল কালামের(২৮) নামের এক চালককে হত্যা করে তার ব্যাটারীচালিত অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার বেলা ১২টায় পাশের গঙ্গাচড়া উপজেলার খলেয়া ইউনিয়নের পূর্ব খালেয়া বিরাবাড়ি এলাকায় একটি বাঁশঝাড় সংলগ্ন নর্দমা থেকে আবুল কালামের লাশ উদ্ধার করা হয়। সে তারাগঞ্জ উপজেলার হারিয়ারকুঠি ইউনিয়নের নেকিরহাট এলাকার আব্দুল হকের ছেলে। 

লাশ উদ্ধারের দায়িত্বে থাকা গঙ্গাচড়া মডেল থানার এসআই শফিউজ্জামান জানান, স্থানীয় কৃষকরা লাশটি দেখে বেলা ১১টায় থানায় খবর দেয়। ১২টায় গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের গলায় জখমের চিহ্ন রয়েছে। অটোরিকশাটি ছিনতাই করার উদ্দেশ্যেই দুর্বৃত্তরা চালক কালামকে শ্বাসরোধে হত্যা করে লাশটি ওই নর্দমায় ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে বলে জানান এসআই শরিফুজ্জামান। 

নিহতের বড়ভাই রডমিস্ত্রী মোকসেদুল হক জানান, শুক্রবার দুপুরে খাওয়ার পর নিজের অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফেরেনি কালাম। দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করি। কয়েকদিন আগে আমার মা নতুন অটোরিকশাটি কালামকে কিনে দিয়েছিল।   

গঙ্গাচড়া মডেল থানার ওসি মশিউর রহমান জানান, মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

কিউএনবি/অনিমা/২৫শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১:৫৪