১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:০৯

অসুস্থ ভূমিমন্ত্রীকে হেলিকপ্টারে করে ঢাকায় প্রেরণ

 

ডেস্ক নিউজ : ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগ সভাপতি শামসুর রহমান শরীফ (৮২) গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। আজ শুক্রবার সকালে হেলিকপ্টারে করে তাঁকে ঢাকায় নেওয়া হয়েছে। পরে তাঁকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

ভূমিমন্ত্রীর মেয়ে পাবনা জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মাহজাবিন শিরিন পিয়া গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানায়, ঈদুল আজহার নামাজের পর ভূমিমন্ত্রী জ্বরে আক্রান্ত হন। পরে তাঁর শ্বাসকষ্ট দেখা দেয়। ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শামীম তাঁর চিকিৎসা করছিলেন।

গতকাল বৃহস্পতিবার রাতে ভূমিমন্ত্রীর অবস্থার অবনতি ঘটলে শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে ইমপ্রেস এভিয়েশনের একটি হেলিকপ্টারে করে তাঁকে ঢাকা নেওয়া হয়।

বাংলাদেশ সুগার ক্রপ গবেষণা উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকায় রওনা দেয়। এয়ার অ্যাম্বুলেন্সে একজন চিকিৎসক ছিলেন।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, শরীরে জ্বর নিয়ে ভূমিমন্ত্রী ঈদের আগে ঢাকা থেকে ঈশ্বরদীতে আসেন। ঈদের দিন বৃষ্টিতে ভিজে ও রোদের মধ্যে তিনি নিজ গ্রাম লক্ষ্মীকুণ্ডায় নামাজ পড়েন এবং এলাকাবাসীর সঙ্গে ঈদের কুশল বিনিময় করেন। ধারণা করা হচ্ছে, বৃষ্টিতে ভেজার কারণে জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট বেড়ে তিনি অসুস্থ হয়ে পড়েন।

ভূমিমন্ত্রীর মেয়ে মাহজাবিন শিরিন পিয়া জানান, তাঁর বাবা জ্বরে আক্রান্ত ছিলেন। জ্বর বেড়ে যাওয়ায় তাঁকে হেলিকপ্টারে নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। রক্ত পরীক্ষার পর জানা গেছে, তাঁর ডেঙ্গু হয়েছে। এ ছাড়া শরীরে অন্যান্য পরীক্ষাও করা হচ্ছে। বাবার সুস্থতায় সবার দোয়া চেয়েছেন তিনি।

 

 

কিউএনবি/আয়শা/২৪শে আগস্ট, ২০১৮ ইং/রাত ৯:২৪