১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৪৪

শ্রীনগরে সাপের কামড়ে ২ জনের মৃত্যু

 

ডেস্ক নিউজ : মুন্সিগঞ্জের শ্রীনগরে সাপের কামড়ে ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার গাদিঘাট গ্রামের পূর্বপাড়ায় এক গৃহবধূ ও বুধবার ঈদের দিন সকালে আলমপুর গ্রামে এক স্কুলছাত্র সাপের কামড়ে মারা গেছে। স্থানীয়রা জানায়, গাদিঘাট গ্রামের মো শহিদুল তালুকদারের স্ত্রী হেলেনা বেগমকে (৩৩) রান্নাঘরে কাজ করার সময় একটি সাপ তার পায়ে কামড় দেয়।

বাড়ির লোকজন দ্রুত আক্রান্ত স্থানের উপরে রশি দিয়ে বেঁধে ফেলে। এ সময় স্থানীয় এক ওঝা এসে তাকে ঝাড়ফুঁক করার সময় পায়ের বাঁধন খুলে দেয়। এতে হেলেনা বেগমের স্বাস্থ্যের অবনতি ঘটে। দ্রুত ঢাকার মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হেলেনা বেগম ৩ সন্তানের জননী।

অপরদিকে বুধবার ঈদের দিন সকালে উপজেলার আলমপুর গ্রামের সাঈদ বেপারীর নাতি সজীব (১৪) সোফায় বসে সেমাই খাওয়ার সময় খাটের নিচ থেকে একটি সাপ বের হয়ে তাকে কামড় দেয়। এ সময় বাড়ির লোকজন তাকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

সজীব আলমপুর হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। ৩ বছর আগে তার বাবা দেউল ভোগ গ্রামের মুজিবুর রহমান মালয়েশিয়ায় মারা যান। এরপর থেকে সে ও তার এক বোন মায়ের সঙ্গে আলমপুর গ্রামের নানার বাসায় থেকে পড়ালেখা করত।

 

 

কিউএনবি/আয়শা/২৪শে আগস্ট, ২০১৮ ইং/ রাত ৯:০৩ |