২৫শে এপ্রিল, ২০১৯ ইং | ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৮:০২

ধৈর্য্য, সহনশীল ও ত্যাগের মহিমায় মিলেমিশে উন্নত বাংলাদেশ গড়ে তোলার আহ্বান

 

মো: আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : ভাষাসৈনিক, বীরমুক্তিযোদ্ধা ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, ধৈর্য্য, সহনশীল ও ত্যাগের মহিমায় সবাইকে মিলেমিশে সুখী, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ধর্মের অপব্যাখ্যা করে স্বার্থান্বেষী মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নানা কুৎসা, অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি করছে। তিনি এ ধরনের অপব্যাখ্যা প্রচারকারী স্বার্থান্বেষী মহল থেকে সমাজের মানুষদেরকে সতর্ক থাকার আহ্বান জানান।

গত ২২ আগষ্ট বুধবার ঈশ^রদী লক্ষ্মীকুন্ডা ঈদগাহ ময়দানে ঈদের জামায়াতের নামাজ আদায়ের শুরুতে মুসল্লিদের উদ্দেশ্যে ভূমি মন্ত্রী এসব কথা বলেন। বৃষ্টি উপেক্ষা করে শত শত মুসল্লির সাথে মন্ত্রী ঈদের জামায়াত আদায় করেন। মন্ত্রী বলেন, সকলকে ধৈর্যশীল হতে হবে। দেশকে ভালোবাসতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল মানুষকে সমানভাবে ভালোবাসেন। মন্ত্রী বলেন, সমাজে মাদক ব্যবসার সাথে যারা জড়িত তাদের কোনভাবে প্রশ্রয় দিবেন না।

দাগী চিহ্নিত মাদক ব্যবসায়ীদের আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন। তিনি সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত সমাজ গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা চান। ঈদের নামাজে দেশের শান্তি সমৃদ্ধি ও বিশ^ মুসলিম উম্মাহর শান্তি চেয়ে দোয়া করা হয়। ঈদের জামাত শেষে ভূমিমন্ত্রী আল্লাহর অনুগ্রহ লাভের আশায় পশু কোরবানি করেন এবং দরিদ্রদের মাঝে কাপড় ও অর্থ বিতরণ করেন।

 

 

কিউএনবি/আয়শা/২৪শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা  ৬:২৯