১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৪৬

মুকসুদপুরে ডাকাতি ও ছিনতাই প্রতিরোধে ঝোপঝাড় পরিষ্কার অভিযান

ডেস্ক নিউজ: ডাকাতি ও ছিনতাই প্রতিরোধে টেকেরহাট-ফরিদপুর মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদী থেকে ডোমড়াকান্দি পর্যন্ত ১কিলোমিটার রাস্তার পাশের ঝোপঝাড় পরিষ্কার কর্মসূচি গ্রহণ করেছে পুলিশ ও এলাকার ৪টি স্বেচ্ছাসেবী ক্লাবের সদস্যরা। শুক্রবার থেকে  কর্মসূচি উদ্বোধন করা হয়। আরো এলাকার ঝোপঝাড় পরিষ্কার করবে বলে জানিয়েছে কানুড়ীয়া পল্লীমঙ্গল ক্লাবের সভাপতি আলমগীর হোসেন।
ডাকতির স্পট বলে খ্যাত মাদারীপুর ও গোপালগঞ্জ এ দুই জেলার সীমান্তবর্তী টেকেরহাট-ফরিদপুর (ঢাকা-বরিশাল) মহাসড়কের টেকেরহাট বন্দরের সন্নিকটে মুকসুদপর উপজেলাধীন রাঘদী, ডোমরাকান্দি ও রথখোলা নামকস্থানে বছরে অন্তত ৭/৮টি ডকাতি ও ছিনতাই সংঘটিত হয়ে থাকে।
কানুড়িয়া পল্লীমঙ্গল ক্লাবের সভাপতি আলমগীর হোসেন জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী থেকে ডোমড়াকান্দি পর্যন্ত ১ কিলোমিটার সড়কের দুই পাশে ঝোপঝাড় থাকায় প্রায় এখানে ডাকাতি, ছিনতাই ও প্রাণহানির ঘটনা ঘটে।
এ ঘটনা বিভিন্ন খবর দেখে আমরা উদ্বুদ্ধ হই। ফলে আমরা পল্লীমঙ্গল ক্লাবের পক্ষ থেকে শুক্রবার থেকে এ উদ্যোগ নিয়ে ঝোপঝাড় পরিষ্কার করার কাজ শুরু করেছি। আমাদের দেখে স্থানীয় চরপ্রসন্নদী ঐক্য পরিষদসহ তিনটি ক্লাব এগিয়ে এসে যোগ দেয়। আমরা উক্ত স্থানগুলিতে ডাকাতি ও ছিনতাই ঠেকাতে প্রয়োজনে পাহারার ব্যবস্থা করব।
ওসি মোস্তফা কামাল পাশা জানান, স্থানীয় যুবকদের এ জনস্বার্থ কাজকে স্বাগত জানাই। এজন্য আমরাও তাদের সহযোগিতা দিচ্ছি।
সুত্র : দৈনিক ইত্তেফাক
কিউএনবি/অনিমা/২৪শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ২:২০