১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:০৭

সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীর হতদরিদ্রদের মধ্যে ব্যাটারী চালিত রিক্সাভ্যান ও সেলাই মেশিন বিতরণ

 

বিশ্বজিত সরকার বিপ্লব,গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : দারিদ্র বিমোচনের লক্ষে সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে বরিশালের গৌরনদী উপজেলার নাঠৈ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকার হতদরিদ্রদের মধ্যে ব্যাটারী চালিত রিক্সাভ্যান ও সেলাই মেশিন বিতরণ এবং জাপান বাংলাদেশ সোসাইটির ডিরেক্টর মিঃ হিদিও কামিইয়ামা কর্তৃক শিশু শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ৫টায় সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নোভো কার্গো সার্ভিসেস লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান দিনু’র সভাপতিত্বে উপজেলার নাঠৈ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই রিক্সাভ্যান, সেলাই মেশিন ও শিক্ষা উপকরন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা, প্রবীন আইনজীবি, সমাজ সেবক ও বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সৈয়দ মাহাবুবুর রহমান, ফাউন্ডেশনের সাধারন সম্পাদক এস,এম মহিউদ্দিন বাদশা, উপদেষ্টা এইচ,এম শাহ আলম, সদস্য সৈয়দ ফয়েজ আহাম্মেদ।

বক্তব্য রাখেন, নাঠৈ রিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক স্বপন কুমার মন্ডল, নাঠৈ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, চাঁদশী ইউপির ৫নং ওয়ার্ড সদস্য সৈয়দ মেহেদী ইসলাম সুলভ প্রমুখ।

অনুষ্ঠান চলাকালে অনুষ্ঠান স্থলে উপস্থিত এলাকার শিশু শিক্ষার্থীদের মধ্যে জাপান বাংলাদেশ সোসাইটির ডিরেক্টর মিঃ হিদিও কামিইয়ামা কর্তৃক প্রদত্ব শিক্ষা উপকরন বিতরণ করা হয়।

শেষে অনুষ্ঠানের সভাপতি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নোভো কার্গো সার্ভিসেস লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান (দিনু) ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার দক্ষিন নাঠৈ গ্রামের হতদরিদ্র মোঃ মফিজ খলিফাকে বিনামুল্যে একটি ব্যাটারী চালিত রিক্সাভ্যান ও এলাকার হতদরিদ্র নারীদেরকে স্বাবলম্বী করতে উপজেলার পশ্চিম শাওড়া গ্রামের মিতালী বহুমুখী সমবায় সমিতির সভানেত্রী উর্মিলা রানী সোমের হাতে সমিতির জন্য বিনামুল্যে ২টি সেলাই মেশিন প্রদান করেন।

 

 

কিউএনবি/রেশমা/২৪শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ২:০৫