১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২৯

বন্যা দুর্গতদের ৫১ লক্ষ টাকার অনুদান দিলেন অমিতাভ

 

বিনোদন ডেস্ক : পানি ক্রমশ সরতে শুরু করেছে কেরালার বিভিন্ন জায়গা থেকে। কিন্তু, পানি সরতে শুরু করলেও, কেরালার মানুষের দুর্ভোগ কাটেনি। ভয়ঙ্কর বন্যার জেরে কোথাও মাথার উপর ছাদ খুঁজে পাচ্ছেন না সাধারণ মানুষ আবার কোথাও পরার জামা কাপড়ও জুটছে না বন্যা দুর্গতদের। সবকিছু মিলিয়ে কেরালার বানভাসি মানুষ এখন একটু বাঁচার আশায় যেন খাবার, জামা কাপড় হাতড়ে বেড়াচ্ছেন।

কেরালার মানুষ যাতে আবার নতুন করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন, তার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সমাজের সব স্তরের মানুষ। সাধারণ মানুষের পাশাপাশি কেরালার দুর্গতদের পাশে এসে দাঁড়াচ্ছেন বলিউড সেলিব্রিটিরাও। দক্ষিণের একাধিক সেলিব্রিটিও কেরালার দুর্গত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।

সুশান্ত সিং রাজপুত, প্রভাস, শাহরুখ খানের পাশাপাশি অনুদান পাঠিয়েছেন বিগ বি অমিতাভ বচ্চনও। বানভাসি মানুষের জন্য ৫১ লক্ষের অনুদান মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন।

বলিউড লাইফের খবর অনুযায়ী, কেরালার বন্যা দুর্গত এলাকার মানুষের জন্য ৬টি কার্টুন পাঠিয়েছেন বিগ বি। যার মধ্যে রয়েছে ৮০টি জ্যাকেট, ২৫টি প্যান্ট, ২০টি শার্ট এবং ৪০টি জুতা। তবে এইসব জিনিসই নয়, বিগ বি নাকি বানভাসিদের জন্য আরো বেশ কিছু জামা কাপড় এবং প্রয়োজনীয় জিনিস পাঠিয়ে দিয়েছেন।

কিউএনবি/রেশমা/২৪শে আগস্ট, ২০১৮ ইং/সকাল ৯:৪০