১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৫৮

গাজীপুরের বাসের চাপায় এক নারী নিহত অক্ষত দুই শিশু, বাস আটক 

 

গাজীপুর থেকে এম এ আজিজ : গাজীপুরের বাস চাপায় এক নারী নিহত হয়েছে গতরাতে টঙ্গীর চেরাগআলী এলাকায় ঢাকা মংমনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় এই দুর্ঘটনাটি ঘটে । পুলিশ ঘাতক বাসটিকে আটক করতে পালেও পালিয়েছে তার চালক ।

নিহতের স্বজনরা জানায় , মৃত তিন্নি ঈদেরদিও রাতে তার ছোট বোনের বাসায় বেড়িয়ে রাতে তার দুইটি শিশু বাচ্চাকে নিয়ে নিজ বাসায় ফেরার সময় টঙ্গী চেরাগআলী এলাকায় গাজীপুরগামী একটি তুরাগ বাস তাকে চাপাদিলে ঘটনাস্থলেই সে মারা যায়। অলৌকিকভাবে বেঁচে যায় তার সাথে থাকা তারই দুইটিশিশু বাচ্চা । নিহতের স্বামীর নাম টুটুল সে একজন গামেন্টস কর্মী বলে জানায় পুলিশ ,সে টঙ্গীর দত্তপাড়া এলাকয় ভাড়া বাসায় থাকতো , তার গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার কুতুবপুরে বলে জানাযায়।

মৃত তিন্নি তার দীর্ঘদিন যাবৎ স্বামীর সাথে মলমালিন্য চলছিলো । নিহতের স্বজনরা এই বাসচাপায় হত্যাকান্ডের বিচার দাবী করেছেন ।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালে রাখা আছে । পুলিশ মুতের সুরতহাল শেষে তাকে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে । এ ব্যপারে পুলিশের কোন বক্তব্য পাওয়া যায়নি ।

 

 

 

কিউএনবি/বিপুল/২৩শে আগস্ট, ২০১৮ ইং/দুপুর ২:২৬