১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:২৯

ঈদের দিন বগুড়ায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত

 

এম নজরুল ইসলাম বগুড়া অফিস : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। বুধবার (২২ আগষ্ট) জেলার শাজাহানপুর উপজেলার মাঝিরাবাজার এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন ও শেরপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুইজন নিহতের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।
নিহতরা হলেন- কাজীপুর উপজেলার হাজরাহারি গ্রামের শামীম আকাশ, সোহেল রানা, শাজাহানপুর উপজেলার মাঝিরা এলাকার শফিকুল, খলিশাকান্দির মঞ্জুয়ারা ও কাঁটাবাড়িয়ার আলিমুদ্দিন। 

কুন্দারহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ কাজল কুমার নন্দী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল ৯টার দিকে শাজাহানপুর উপজেলার মাঝিরাবাজার এলাকার মহাসড়ক দিয়ে একটি অটোরিকশা যাত্রী নিয়ে শেরপুর যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা রংপুরগামী আল হামরা পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসক আরও দুইজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া দুর্ঘটনায় আহত আরো দুইজনকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান। নিহত তিনজনের পরিচয় নিশ্চিত করেছেন শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম।  

এদিকে, জেলার শেরপুর উপজেলার শালপাড়া বোয়ালকান্দি এলাকায় দুপুর ১২টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। শেরপুর থানার ওসি হুমায়ুন কবির বলেন, কাজীপুর থেকে মোটরসাইকেলে করে দুই যুবক শেরপুর যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই তারা মারা যান।

 

 

কিউএনবি/আয়শা/২২শে আগস্ট, ২০১৮ ইং/রাত ১০:৫৫