২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৫৪

বরিশালের কোরবানিকে কেন্দ্র করে নিহত ১, আহত ৫

 

ডেস্ক নিউজ : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার পশ্চিম রতনপুর গ্রামে পশু কোরবানিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় অলি ঘরামি (৪৫)  নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে এই হামলার সময় আরও ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে কাজীরহাট থানা পুলিশ। নিহত অলি ঘরামি পশ্চিম রতনপুর গ্রামের মৃত মজিদ ঘরামির ছেলে। আটক দুই জন হলো পশ্চিম রতনপুর গ্রামের শাহ আলম ও তার ভাইয়ের স্ত্রী শারমিন বেগম।

কাজীরহাট থানার ওসি হারুন-আর রশিদ জানান, ঈদের নামাজ শেষে শাহ আলমসহ তার স্বজনরা বাড়ির পাশের খালের ঘাটে পশু কোরবানি করতে যান। এ সময় ওই খালে অলি ঘরামির স্ত্রীসহ কয়েকজন গোসল করছিলেন। খবর পেয়ে অলি ঘরামি খালের ঘাটে পশু কোরবানী না দিয়ে শাহ আলমকে অন্যত্র জবাই করতে বলেন। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে অলি ঘরামিসহ ৬ জন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অলি ঘরামিকে মৃত ঘোষণা করেন। অন্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন ওসি।

 

 

 কিউএনবি/আয়শা/২২শে আগস্ট, ২০১৮ ইং/রাত ১০:৩৯