১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২৪

সরিষাবাড়ীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা ॥ ফাঁসিতে ঝুলিয়ে স্বামী পলাতক

 

জাকারিয়া জাহাঙ্গীর সরিষাবাড়ী (জামারপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে গৃহবধু শারমীন আক্তারকে (২৪) হত্যা করেছে পাষন্ড স্বামী। পরে তার লাশ ফাঁসিতে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে ঘাতক স্বামী জাহাঙ্গীর আলম। উপজেলার পোগলদিঘা ইউনিয়নের কান্দারপাড়া গ্রামে মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে। বুধবার সকালে তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্র জানায়, মাদারীপুরের রাজর উপজেলার উত্তর বিদ্যান্দী গ্রামের আফজাল মাতব্বরের মেয়ে শারমিন আক্তার গাজীপুরের কালিয়াকৈরে একটি গার্মেন্টেসে চাকরি করতো। সে সুবাদে অপর গার্মেন্টস কর্মী জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কান্দারপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২০১২ সালে তাদের বিয়ের পর একটি কন্যা সন্তানের জন্ম হয়। ঈদুল আযহার ছুটিতে রবিবার তারা সরিষাবাড়ীতে আসেন। দাম্পত্য কলহের জের ধরে মঙ্গলবার রাত ৩টার দিকে জাহাঙ্গীর আলম তার স্ত্রী শারমিনকে শ্বাসরোধে হত্যা করে। পরে তার লাশ বাড়ির পাশে একটি গাছে ঝুলিয়ে রেখে রাতেই জাহাঙ্গীর তার মেয়েকে নিয়ে পালিয়ে যায়।  

টনার সত্যতা নিশ্চিত করে তারাকান্দি তদন্ত কেন্দ্রে ইনচার্জ পুলিশ পরিদর্শক জোয়াহের আজম খান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সরিষাবাড়ী থানার ওসি মাজেদুর রহমান বলেন, দাম্পত্য কলহের জেরে হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘাতককে আটকের চেষ্টা চলছে।

 

 

কিউএনবি/আয়শা/২২শে আগস্ট, ২০১৮ ইং/রাত ৯:৪১