১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:১৫

জয়পুরহাটে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন ও শিক্ষা বৃত্তি দিয়েছে “আলোর জন্য আমরা”

 

মিজানুর রহমান মিন্টু জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও এককালিন শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার গংগাদাসপুর গ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন “আলোর জন্য আমরা” এর উদ্যোগে পুরানাপৈল ইউনিয়নের ৬০ জন শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরন ও এককালিন শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। এ বিতরনী অনুষ্ঠানে আলোর জন্য আমরা’র উপদেষ্টা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়মী লীগের সভাপতি এ্যাড. সামছুল আলম দুদু।

আলোর জন্য আমরা’র চেয়ারম্যান আল মামুন এর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশনের জয়পুরহাট জেলা প্রতিনিধি ও জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিন্টু, আয়মা রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম বেনু, গতনশহর দাখিল মাদ্রাসার সভাপতি আবু হাসান মন্ডল ও পুরানাপৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন আলোর জন্য আমরা’র ভাইস চেয়ারম্যান শাহারুল ইসলাম শাকিল, সংগঠনের সদস্য মিজানুর রহমান, আবু সায়েম, মিলন হোসেন, স্জুাউল ইসলাম, নাজেমদ্দিন, ইস্তেয়াক প্রমুখ। আলোর জন্য আমরা’র চেয়ারম্যান আল মামুন জানান, জয়পুরহাট সদর উপজেলার গংগাদাসপুর গ্রামের প্রায় ৫শ মিটার নতুন মাটির রাস্তা নির্মান, পুরানাপৈল ইউনিয়নের কড়ই টু জলাটুল ভাঙ্গা রাস্তার সংস্কার, গরীব শিক্ষার্থীদের পাশে দাড়ানো, অসহায় সুস্থ মানুষের সেবাসহ নানা উদ্যোগ নিয়ে এ সংসগঠনটি কাজ চালিয়ে যাচ্ছে।

 

কিউএনবি/আয়শা/২১শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৫৯