২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:৫২

শার্শার লক্ষনপুর ইউপি সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মাষ্টার মোস্তাফিজুর রহমানে’র ইন্তেকাল

 

মনিরুল ইসলাম মনি,শার্শা(যশোর)সংবাদদাতা : শার্শারলক্ষনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মাষ্টার মোস্তাফিজুর রহমান বেল্টু আর নেই। তিনি সোমবার ভোওে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে অইন্না ইলাহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মরহুম রেজাউল ইসলাম রেজা স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।মাষ্টার মোস্তাফিজুর রহমান বেল্টু সাবেক লক্ষনপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও ২নং লক্ষনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।সূত্রে জানা গেছে, বিএনপি নেতা মাষ্টার মোস্তাফিজুর রহমান বেল্টু দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন।সোমবার যোহর নামাজের পর শিকারপুর নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাজায় যশোর জেলা জামায়াতের সাবেক আমির আলহাজ্ব মাওঃ আজিজুর রহমান, শার্শা উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক আবুল হাসান জহির, জামায়াত নেতা আলহাজ্ব মাওঃ হাবিবুর রহমান, বিএনপি নেতা আব্দুস সামাদ সামু, আহসান হাবিব খোকন, শামছুর রহমান, ইসাহক, তোফাজ্জেল হোসেন লিটন, কৃষক দল আব্দুল অহেদ, ওলিয়ার রহমান, সাখাওয়াত হোসেন, সেচ্ছাসেবক দল নেতা ওয়াছি উদ্দিন, মীর ফারুক হোসেন সহ বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতা কর্মি ও সূধীবৃন্দ অংশ নেন।মরহুমের মৃত্যুতে শার্শা বিএনপি, যুবদল ও ছাত্রদল গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

 

 

 

কিউএনবি/সাজু/২০শে আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২৭