২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৩১

সরিষাবাড়ী পৌরসভায় ৭দিন ধরে পানি সরবরাহ বন্ধ : নাগরিক দুর্ভোগ চরমে

 

জাকারিয়া জাহাঙ্গীর,সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী পৌরসভায় ৭দিন ধরে পানি সরবরাহ বন্ধ রয়েছে। পানির অভাবে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে পৌরবাসীকে।পিডিবি’র বৈদ্যুতিক ট্রান্সফর্মার বিকল হয়ে পড়ায় পৌরসভার পানির পাম্প চালু করা সম্ভব হচ্ছে না বলে কর্তৃপক্ষ জানায়।

সুত্র জানায়, সরিষাবাড়ী পৌরসভায় তিনটি পানির পাম্প রয়েছে। গত সপ্তাহে সাবেক ১নং ওয়ার্ডের পাম্প এরিয়ার পিডিবি’র বৈদ্যুতিক ট্রান্সফর্মারটি বিকল হয়ে পড়ে।এতে পৌরসভার মুল শহর আরামনগর বাজারসহ অন্তত ১০টি গ্রামে পানি সরবরাহ সম্পূর্ণ বন্ধ হয়ে যায়।পানির অভাবে খাওয়া ও গোসলসহ নিত্যনৈমিত্তিক কাজ এবং প্রচন্ড তাপদাহে দুর্ভোগ সৃষ্টি হয়েছে।

এদিকে আগত ঈদুল আযহাকে সামনে রেখে পানি সরবরাহ চালু হওয়ার সম্ভাবনা না থাকায় নাগরিকদের মধ্যে হতাশা ও পৌর কর্তৃপক্ষের ওপর ক্ষোভ বিরাজ করছে।এ ব্যাপারে মেয়র রুকুনুজ্জামান বলেন, নতুন ট্রান্সফর্মারের জন্য কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হয়েছে।বন্ধ পানি সরবরাহ চালু করতে চেষ্টা করা হচ্ছে।পিডিবি’র সহকারী প্রকৌশলী আরিফুল ইসলাম জানান, বিকল হওয়া ট্রান্সর্ফমার পৌরসভার নিজস্ব। নতুন ট্রান্সফর্মার আসলেই বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২০শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৪৩