১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২৩

সন্ত্রাসীরা আতঙ্কে মোরেলগঞ্জে নতুন ওসি সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ এবং জঙ্গিবাদ দমনে কঠোর প্রথম দিনেই গ্রেফতার ৭৫ জন 

 

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ দীর্ঘদিন পর নতুনঅফিসার ইনচার্জ কে.এম আজিজুল ইসলাম যোগদান করেই সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ এবং জঙ্গিবাদ দমনে কঠোর।  আইন শৃংখলা নিয়ন্ত্রনে জোরালো পদক্ষেপ গ্রহন করেছেন।শান্তি শৃঙ্খলা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন সদ্য যোগ দেওয়া বাগেরহাটে জেলার মোরেলগঞ্জ থানা নতুনঅফিসার ইনচার্জ। তার গ্রামের বাড়ী গোপালগন্জ জেলার কাশিয়ানি থানায়। তিনি এর আগে বাগেরহাট জেলার ফকিরহাট হাইওয়ে থানা থেকে এসেছেন অফিসার ইনচার্জ হিসেবে ফকিরহাট হাইওয়ে থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করেন। যোগদানের প্রথম দিনেই বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দশজন সাজাপ্রাপ্ত আসামিসহ ৭৫জন ওয়ারেন্টের আসামিকে গ্রেফতার করেছে। চিহিৃন মাদক ও চোরা কারবারীরা দিয়েছেন গা ঠাকা।

থানার অফিসার ইনচার্জ  কে.এম আজিজুল ইসলাম বলেন, সন্ত্রাসীদের কোন দল নেই। মোরেলগঞ্জে কোন প্রকার সন্ত্রাসী কার্যক্রম চলতে পারবে না। আইন শৃংখলা রক্ষার জন্য গুরুত্ব পূর্ন এলাকায় রাতে টহল জোদার করা হয়েছে। ঈদে ঘরমুখ মানুষ যাতে  নিরাপদে ঘরে ফিরতে পারে সে ব্যাপারেও পদক্ষেপ গ্রহন করা হয়েছে।তিনি আরো বলেন, ওয়ারেন্ট তামিল ও বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্তদেরকে আটকের জন্য বিশেষ অভিযান চলছে। তাই শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে পুলিশ ৭৫ জন ওয়ারেন্টি আসামিকে আটক করে। এর মধ্যে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত আসামি রয়েছেন ১০ জন।শনিবার সকালে এদেরকে বাগেরহাট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২০শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:৩৪