১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ২:১৯

পাইকগাছায় ঈদুল আযহা উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

 

মোঃ আব্দুল আজিজ,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় পবিত্র ঈদুল আযহা উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের এক প্রস্তুতি সভা সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ আব্দুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক। বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, ওসি (তদন্ত) এসএম শাহাদাৎ হোসেন।

বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান দিবাকর বিশ্বাস, কওছার আলী জোয়াদ্দার, গাজী জুনায়েদুর রহমান, উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, প্রকৌশলী আবু সাঈদ, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, সমবায় কর্মকর্তা মুকুন্দ বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, ইমাম হাফেজ মাওঃ শহিদুল ইসলাম ও হাফেজ মাওঃ সামছুদ্দীন আহম্মেদ।

সভায় ঈদুল আযহা উপলক্ষে সড়ক সহ যত্রতত্র, পশুহাট স্থাপন ও পশুহাট থেকে অবৈদ চাঁদা আদায় বন্ধ, নির্ধারিত স্থানে পশু জবাই ও বর্জ্য অপসারণ, কোরবানী পশুর চামড়া ক্রয় সংক্রান্ত সিন্ডিকেট বন্ধ, পটকা ও বাঁজি ফুটানো নিষিদ্ধ, সরকারী ও আধাসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, ঈদের জামাতের তালিকা প্রণয়ন, বেপরোয়া যানবহন চলাচল বন্ধ, শিশুদের দিয়ে পশু জবাই ও চামড়া সংগ্রহ নিষিদ্ধ এবং ঈদের নামাজ শেষে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী খুৎবা প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় উপজেলার প্রধান ঈদের জামাত সকাল ৮ টায় পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ (সিনিয়র মাদ্রাসা) মাঠে অনুষ্ঠিত হবে বলে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর জানান।

 

 

 

কিউএনবি/সাজু/২০শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৪:৩৪