২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৪

হাতীবান্ধায় ডায়রিয়ায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

 

জিন্নাতুল ইসলাম জিন্না,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মিজানুর রহমান মিজান(৩৮) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে।শনিবার(১৮ আগষ্ট) রাত ১০ টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার(১৭ আগষ্ট) সকাল ১১ টার দিকে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি হন তিনি।মৃত মিজানুর রহমান মিজান হাতীবান্ধা থানায় সহকারী উপ পরিদর্শক(এএসআই) পদে কর্মরত ছিলেন। তিনি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী এলাকার বাসিন্দা।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক জানান, শুক্রবার সকালে হঠাৎ ডায়রিয়ায় আক্রান্ত হলে মিজানুর রহমান মিজানকে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে তার অবস্থার অবনতি হলে শনিবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ৮টার দিকে মারা যান তিনি।

গত বছর কনস্টবল পদ থেকে পদন্নতি পেয়ে সহকারী উপ পরিদর্শক পদে পদায়ন পান মিজান।এক ছেল,  এক মেয়ে ও স্ত্রী নাগেশ্বরীর বাসায় থাকায় পুলিশ মেসে খাইতেন মিজান।রাতে তার মরদেহ গ্রামের বাড়ি ওই জেলার কচাকাটা এলাকায় নেয়া হয়েছে বলেও নিশ্চিত করেন হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/১৯শে আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৪:৪১