১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০০

ছয় খুনের প্রতিবাদে বিক্ষোভ মিছিলে হামলা, আবারও নিহত ১

 

ডেস্ক নিউজ : খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ৬ জন নিহত হওয়ার প্রতিবাদে বের হওয়া বিক্ষোভ মিছিলে দুবৃত্তরা হামলা চালিয়েছে। এসময় শন কুমার চাকমা (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (১৮ আগস্ট) পানছড়িসহ বিভিন্ন এলাকায় হত্যা, সন্ত্রাস ও চাঁদাবাজির প্রতিবাদে স্থানীয় গ্রামবাসীদের নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে ইউপিডিএফ। মিছিলটি খাগড়াছড়ি শহরের দিকে আসার পথে পেরাছড়া ব্রিজ এলাকায় অস্ত্রধারীরা ফাঁকা গুলি করে। এসময় হুড়োহুড়ি করে পালাতে গিয়ে বেশ কয়েকজন আহত হয়।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় শন কুমার চাকমাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। এ ঘটনায় নারীসহ ৩ জন আহত হয়েছে বলে দাবি করেছে। আহতরা হলেন খাগড়াছড়ি সরকারি কলেজের ১ম বর্ষের ছাত্রী উর্মি চাকমা, গুলকানা গ্রামের বাসিন্দা মিনু চাকমা ও সোনা রঞ্জন চাকমা।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন টিটো বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে, ইউপিডিএফ এ ঘটনার জন্য জনসংহতি সমিতি সংস্কারকে দায়ী করলেও তারা তা অস্বীকার করেছে। এর আগে সকাল সাড়ে ৮টার দিকে জেলা শহরের স্বণির্ভর এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ৬ জন নিহত হয়। আহত হয় ৩ জন। নিহতদের অধিকাংশ ইউপিডিএফ সমর্থিত সংগঠনের নেতা।

 

 

কিউএনবি/আয়শা/১৮ই আগস্ট,২০১৮ ইং/রাত ৮:৫৫