১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:০৫

অনলাইনে কোরবানি পশুর হাট

 

তথ্যপ্রযুক্তি ডেস্ক : বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে দ্বিতীয়বারের মতো নিয়ে এসেছে বিরাটহাট কোরবানি ক্যাম্পেইন। 

রবিবার ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কোরবানি ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। আজ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

ক্যাম্পেইন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিক্রয় এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, হেড অব মার্কেটপ্লেস সেজামী খলিল, ডিরেক্টর অবঅ্যাড সেলস মোহাম্মাদ রাশেদুল হক রানা এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কে.এম.জি কিবরিয়া।  

এই ক্যাম্পেইনে অংশগ্রহণে ইচ্ছুকদের বিক্রয় এর ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে পছন্দের কোরবানি পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে #BiratHaat টাইপ করে শেয়ার করতে হবে।সবচেয়ে বেশি সংখ্যক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ২০ জন ভাগ্যবান বিজয়ী পাবেন মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড – এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, এলইডি টিভিসহআকর্ষণীয় উপহারসামগ্রী।

এছাড়াও বিক্রয় ডিল এর মাধ্যমে পছন্দের কোরবানির পশু ক্রয় করে ক্রেতারা উপভোগ করতে পারবেন তাদের পছন্দের ক্রয়কৃত কুরবানির পশুর ফ্রি হোম ডেলিভারি সুবিধাসহ উপহার সামগ্রী।গ্রাহকরা চাইলে পশু ক্রয়ের পূর্বে তাদের প্রত্যাশিত পশুটিকে যেখানে রাখা হচ্ছে সেটি সরাসরি পরিদর্শন করতে পারবেন।

ঈশিতা শারমিন বলেন, ‘আমাদের এই ব্যস্ত জীবনে অনেকের পক্ষেই হাটে গিয়ে সময় করে যাচাই করে গরু কেনা কষ্টসাধ্য হয়ে পরে। গ্রাহকদের এইসব দুর্ভোগের কথা মাথায় রেখেই সব পর্যায়ের গ্রাহকদের কুরবানির পশু কেনাবেচা আরও সহজ করতে আমরা প্রতি বছর এই ক্যাম্পেইন নিয়ে আসি। এছাড়াও হাজার হাজার বিক্রেতা এই প্ল্যাটফর্ম থেকে উপকৃত হয়ে থাকে’।

কে.এম.জি কিবরিয়া বলেন, এই ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই নিরাপদ কোরবানির পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন। একই সাথে সৌভাগ্যবান ক্রেতারা মিনিস্টার এর দারুণ সব পণ্য জিতে নিতে পারবেন, যা ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলবে’।

 

কিউএনবি/আয়শা/১৮ই আগস্ট,২০১৮ ইং/রাত ৮:৪৯