২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:১৬

ট্টগ্রামে অস্ত্র-গোলাবারুদসহ ৫ শিবির নেতা আটক নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

 

ডেস্ক নিউজ : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় অস্ত্র ও ককটেলসহ ইসলামী ছাত্রশিবিরের ৫ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিনও রয়েছেন।

শুক্রবার গভীর রাতে উপজেলার ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নে একটি বাড়িতে গোপন বৈঠক থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অন্য চারজন হলেন দাঁতমারা ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি মোহাম্মদ জাফর এবং একই কমিটির বিভিন্ন পদে থাকা মাইনুদ্দিন, মামুন ও কাশেম।

এ বিষয়ে চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) নুরে আলম মিনা বলেন, দেশকে অস্থিতিশীল করতে নাশকতার পরিকল্পনা করতে বৈঠক চলছে খবর পেয়ে পুলিশ তাদের গ্রেফতারে অভিযান চালায়। তাদের কাছে দুইটি ব্যাগে ১৮টি ককটেল, একটি এলজি উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুহাম্মদ রেজাউল মাসুদ বলেন, গ্রেফতার হওয়া শিবিরের নেতাদের কাছে বেশ কিছু সাংগঠনিক বই, বায়তুল মালের রসিদ, কারা কারা তাদের অনুদান দেন সেগুলোর রেজিস্ট্রার বইসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ নথিপত্র পাওয়া গেছে। এই ঘটনায় ভুজপুর থানায় নাশকতার প্রস্তুতি ও গোলাবারুদ আইনে পৃথক দুটি মামলা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

 

কিউএনবি/আয়শা/১৮ই আগস্ট,২০১৮ ইং/ সন্ধ্যা ৭:৩৩