১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫১

বাগেরহাটে-শরণখোলা আঞ্চলিক মহাসড়কে দূর্ঘটনা নিহত-১, আহত ৫,বাসে অগ্নিসংযোগ

 

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ-শরণখোলা মহাসড়কে শনিবার সকাল সাড়ে নয়টায় সড়ক দূর্ঘটনায় অটো ড্রাইভার ইউনিুছ নিহত হওয়ার জের ধরে বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। সড়ক দূর্ঘটনায় আহতরা হল, সুকুমার সিকদার, রাকিব হাওলাদার, জাকির হোসেন, বলরাম কীর্তনীয়া ও হাসান হাওলাদার। বন্ধ রয়েছে এ সড়কের বাস চলাচল।এতে করে বাসযাত্রীরা ভোগান্তিতে পড়েছে।

জানা গেছে, সকালে মোরেলগঞ্জ থেকে তাফালবাড়ি যাওয়ার পথিমধ্যে যাত্রীবাহী বাস ঢাকা-চ ৯৩০ শরণখোলা বাস ষ্ট্যান্ডের সন্নিকটে ব্র্যাক অফিসের সামনে ইজিবাইক চালক ইউনুস হাওলাদার(২৬) চাপা দেয়। এতে সে ঘটনাস্থলে নিহত হয়। ই্উনুছ রাজৈর গ্রামের মৃত. মোবারেক হাওলাদারের পুত্র।এসময় ড্রাইভার কাম মালিক ইউনুছ সড়কের নিরাপদ দূরত্বে তার ইজিবাইকটি পরিষ্কার করার কাজ করছিল।এ ঘটনার জের ধরে বিক্ষুদ্ধ ও উত্তেজিত জনতা বাসটিতে অগ্নিসংযোগ করে।

অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়।বাসটির মালিক কাম ড্রাইভার শহিদুল ইসলাম মোরেলগঞ্জ পৌর সদরের কালিকাবাড়ি গ্রামের বাসিন্দা।স্থানীয় লোকজন এটিকে পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবি করে ড্রাইভার শহিদুলকে গ্রেফতারের দাবি জানায় এলাকাবাসী।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৮ই আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৪:০৮