২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:১১

কুষ্টিয়ার দৌলতপুরে হুন্ডি ব্যবসায়ীকে জবাই করে হত্যা

 

মো. সাইদুল আনাম,কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে মনিরুল ইসলাম (৪৮) নামে এক হুন্ডি ব্যবসায়ীকে তার নিজ বাড়িতে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে উপজেলার হোসেনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহত মনিরুল কামাল হোসেনের ছেলে।

পুলিশ ও তার স্বজনরা জানায়, মনিরুলের স্ত্রী সন্তান ঢাকাতে থাকায় হোসেনাবাদে নিজ বাড়িতে মনিরুল একায় থাকতেন। প্রতিদিনের ন্যায় নিজ বাড়িতে একা শুয়ে ছিল। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে তার ছোট ভাইয়ের ছেলে নাস্তা দিতে গিয়ে দেখে তার বাড়ির দরজা খোলা অবস্থায় রয়েছে। এ সময় বাড়ির দোতলায় গলা কেটে জবাই করা অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ বেলা ১১ টার দিকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। তবে এ ঘটনায় তাৎক্ষণিক কাউকে আটক করা হয়নি।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, মনিরুলের পৈতৃক বাড়ি উপজেলার সীমান্ত সংলগ্ন বগমারী এলাকায়। চোরাচালানের সাথে জড়িত থাকায় অল্প দিনের মধ্যে সে বিপুল সম্পদের মালিক হয়ে যায়। পরে তার ব্যবসায়ীক সুবিধার জন্য স্বপরিবারে তিনি উপজেলার হোসনেবাদ এলাকায় চলে আসেন। নিহত মনিরুল মুলত গরু ব্যবসায়ী হিসেবে নিজেকে পরিচয় দিলেও তার বিরুদ্ধে মাদক, হুন্ডি, সোনা চোরাচালান সহ নানা অভিযোগ রয়েছে। স্ত্রী সন্তান ঢাকাতে থাকায় ইদানিং তার বাড়িতে নিয়মিত জোয়ার আড্ডাও বসতো বলে এলাকাবাসী জানায়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা খান বলেন, মনিরুল বিভিন্ন অবৈধ কর্মকান্ডের সাথে জড়িত ছিল। এসব ক্লু নিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত স্বাপেক্ষে হত্যাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

কিউএনবি/রেশমা/১৮ই আগস্ট, ২০১৮ ইং/ দুপুর ২:০৯