১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০১

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবির নেতা নিহত

 

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় মো. ইব্রাহিম খলিল সাহেদ (২৮) নামে ছাত্রশিবিরের এক নেতা নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে রায়পুর উপজেলার হায়দরগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাখন লাল রায় বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, নিহত মো. ইব্রাহিম খলিল বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির লক্ষ্মীপুর জেলা শাখার সেক্রেটারী ও রায়পুর উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ চর আবাবিল গ্রামের মোহাম্মদ মুকবুল হোসাইনের পুত্র। এছাড়াও রায়পুর উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের বায়তুন নূর জামে মসজিদের খতিব।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মো. ইব্রাহিম খলিল জুমার নামাজ পড়ানোর উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে লক্ষ্মীপুর থেকে রওনা দেন। দুপুর ১২টার দিকে হায়দরগঞ্জ টু বাসাবাড়ি সড়কের ছয়বাড়িয়া নামক এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর আঁচড়ে পড়েন তিনি। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইব্রাহিম পরিবারের ৫ সন্তানের মধ্যে বড় ছেলে। এ বছর লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে মাস্টার্স পরীক্ষায় অংশগ্রহণ করে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছেন। এরআগে লক্ষ্মীপুর মাদ্রাসা-ই আলিয়া থেকে ফাযিল ও কামিল সম্পন্ন করেন তিনি।

এদিকে জেলা ছাত্রশিবির নেতার অকাল মৃত্যুতে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে। অন্যদিকে নিহতের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন জেলা জামায়াত ও ছাত্রশিবির সহ তার রেখে যাওয়া অসংখ্য শুভানুধ্যায়ী।

 

 

কিউএনবি/আয়শা/১৭ই আগস্ট, ২০১৮ ইং/রাত ৯:৪৭