১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:০৫

স্বামী মামুনের ফাঁসির দাবিতে বিক্ষোভ মানববন্ধন সড়ক অবরোধ

 

শামসুল ইসলাম সহিদ মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের এএসআই মামুনের স্ত্রী শিল্পী হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে নিহত শিল্পীর জোগিরকোফা গ্রামবাসী। তারা এই হত্যার জন্য শিল্পীর স্বামী মামুনকে দায়ী করে তাকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে এই কর্মসূচী পালন করে।

মানববন্ধনে উপস্থিত গ্রমবাসী জানায়,গত সোমবার বিকেলে মির্জাপুর উপজেলা সদরের বাওয়ার কুমারজানী গ্রামের এএসআই মামুন তার স্ত্রী শিল্পী বেগমকে কুপিয়ে হত্যা করে নাটক সাজিয়ে নিজেকে নির্দোস প্রমানের চেষ্টা করে। এসময় আহত মামুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্ত এসআই কমল সরকার জানিয়েছেন।

শিল্পীর ভাই মোস্তফা বাদী হয়ে মামুনকে প্রধান আসামী করে চারজনকে আসামী করে মির্জাপুর থানায় মামলা করে। পুলিশ মামলার প্রেক্ষীতে মামুনের বাবা আবুল কাশেম এবং মা অজুফা বেগমকে গ্রেফতার করে। মঙ্গলবার বিকেলে গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিমুলক জবানবন্দির জন্য টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রুপন কুমার দাসের আদালতে হাজির করা হয়। শুক্রবার পর্যন্ত তাদের জবানবন্দির বক্তব্য জানা যায়নি।

এদিকে মামুনকে গ্রেফতার না করায় জোগিরকোফা গ্রামবাসী দুই শতাধিক নারী পুরুষ শিশু কিশোর ক্ষিপ্ত হয়ে বিক্ষোভ মিছিল নিয়ে শুক্রবার সকালে উপজেলা সদরে আসে। তারা মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ডে মানববন্ধন ও সড়ক অবরোধ করে। ্এসময় মামুনকে গ্রেফতার ও তার ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন লতিফপুর ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, ইউপি সদস্য বাবুল,মু্িক্তযোদ্ধা মীর্জা আবুল বাশার আজাদ,মামলার বাদী মোস্তফা, নুর মোহম্মদ প্রমুখ।

 

 

কিউএনবি/আয়শা/১৭ই আগস্ট, ২০১৮ ইং/রাত ৮:০৭