২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:২৩

আনসার ও ভিডিপি’র রংপুর রেঞ্জাধীন সকল জেলায় জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদার সাথে পালিত

 

গোলাম মোস্তফা রাঙ্গা,কুড়িগ্রাম : ১৫ আগস্ট সোমবার সকালের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানানো রংপুর রেঞ্জাধীন সকল জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শনসহ নানান ধরণের অনুষ্ঠানের মাধ্যমে জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদার সাথে পালিত হয়।

কুড়িগ্রামে জেলা প্রশাসক সুলতানা পারভিনের নেতৃত্বে আয়োজিত র‌্যালি, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহণের পাশাপাশি জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে বিভিন্ন অনুষ্ঠনের আয়োজন করা হয়। এতে রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ইব্রাহিম খান ও জেলা কার্যালয়ের হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, মনিটরিং মাঠকর্মী শফিকুল ইসলামসহ অন্যান্য ব্যাটালিয়ন আনসার ও প্রশিক্ষণার্থীদের উপস্থিততে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানানো, জেলা কার্যালয়ে আলোচনা সভা, খতমে কোরআন, মিলাদ মাহফিল, তবারক বিতরণ ও প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

গাইবান্ধা জেলা আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগে আনসার ও ভিডিপি কার্যালয়েও জাতীয় শোক দিবস উপলক্ষে নানান ধরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জ্ঞপন, আলোচনা সভা, প্রামাণ্য চিত্র প্রদর্শিন ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম, গাইবান্ধা সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মইনুল ইসলাম ও জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক মেহেদী হাসানসহ অন্যান্যরা। নীলফামারী জেলার জেলা কমান্ড্যান্ট মোঃ আসাদুজ্জামান গণীর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানানো, জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

১৮ আনসার ব্যাটালিয়ন, হিলি দিনাজপুরও আলোচনা সভা, মিলাদ মাহফিল, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়। দিনাজপুর জেলার জেলা কমান্ড্যান্ট মোঃ আব্দুল মজিদের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধাঞ্জলি অর্পন, জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলাতেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানানো, জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।২৭ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক ও লালমনিরহাট জেলার জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাশের নেতৃত্বে ব্যাটালিয়ন সদরে ও জেলা কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও তবারক বিতরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/১৬ই আগস্ট, ২০১৮ ইং/রাত ৯:০৪