২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৪৩

হংকং এ বাংলাদেশের জাতীয় শোক দিবস পালিত

 

শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : দেশের বাইরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।বাংলাদেশ কনস্যুলেট, হংকং এবং বাংলাদেশ আওয়ামীলীগ হংকং শাখা পৃথক পৃথক এই অনুষ্ঠানের আয়োজন করে।

হংকং আওয়ামীলীগ সকাল সাড়ে সাতটায় কাউলুন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।পরে বিকেলে বাংলাদেশ কনস্যুলেট শামছুপুর পার্কে জাতীয় শোক দিবসের উপর এক আলোচনা সভার আয়োন করা হয়।

কনসাল. লেবার. মিস্টার ইকতিধার আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন বাংলাদেশ আওয়ামীলীগ হংকং শাখার সভাপতি ও মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ লিটন, আওয়ামীলীগ হংকং শাখার সাংগঠনিক সম্পাদক সালাহউদদিন, প্রচার সম্পাদক ফকরুল ইসলাম বাবু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন কনসাল প্রশাসন আলমগীর হোসেন, শেখ নিয়াজ হোসন. ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হংকং আওয়ামীলীগ, নাদিম হোসেন সহ সভাপতি হংকং আওয়ামীলীগ সহ প্রবাসী বাংলাদেশী।

অপর এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব হংকং এর ভার প্রাপ্ত সভাপতি মোং ইউসুফ আলী।

আবুল কালাম আজাদ লিটনের সভাপতিত্বে সটুডেনট অ্যাসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক আরীফ হোসেন হংকং আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং প্রবাসী বাংলাদেশীরা আলোচনায় অংশ নেন।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/১৬ই আগস্ট, ২০১৮ ইং/বিকাল ৫:০৩