১৬ই জুন, ২০১৯ ইং | ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:০৮

অক্ষয়ের ‘সড়ক কারো বাপের না’ ভাইরাল

 

বিনোদন ডেস্ক : বাংলাদেশের মতো ভারতেও ট্রাফিক আইন ভঙ্গকারীর সংখ্যা অনেক। ঠিক যখন বাংলাদেশে নিরাপদ সড়ক নিয়ে চলছে আন্দোলন, সেই মূহুর্তে সবার সামনে ট্রাফিক পুলিশ রূপে হাজির হলেন অক্ষয় কুমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রাফিক সিগনাল ভঙ্গের ঘটনার উপর চিত্রায়িত একের পর এক সিরিজ ভিডিও ছাড়ছেন বলিউড অভিনেতা।বিষয়টি ব্যাপক আলোচিত হয়ে উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশীদের অনেকেই এই সিরিজ ভিডিওগুলো শেয়ার করছেন।

ভিডিওগুলোতে দেখা যায়- ট্রাফিক সিগনাল ভঙ্গ করে গাড়ি চালিয়ে যাচ্ছেন চালক। সামনে হাজির ট্রাফিক পুলিশ অক্ষয় কুমার। প্রথমে বিনয়ের সঙ্গে হাসিমুখে তার বাবার গুণকীর্তন করছেন; যার নামে সড়কের নামকরণ করা হয়েছে। চালকও ভ্যাবাচ্যাকা খেয়ে জানাচ্ছেন, উনি (চালক) বর্ণিত ব্যক্তির সন্তান নন। তখন কঠিনভাবে চালককে মনে করিয়ে দিচ্ছেন, আপনার বাবার সড়ক না হলেতো এরকম ট্রাফিক সিগনাল ভঙ্গ করার কথা না। সঙ্গে ধরিয়ে দিচ্ছেন জরিমানার স্লিপ।

কৌতুকপূর্ণভাবে বানানো ভিডিওগুলোতে অক্ষয় চালকদের স্মরণ করিয়ে দিচ্ছেন যে সড়ক কারো ব্যক্তিগত সম্পদ নয় এবং সড়কে চলতে গেলে এর আইনগুলোও সবাইকে মেনে চলা উচিৎ। গাড়ি চালানোর সময় সিট বেল বাঁধা, যত্রতত্র পার্কিং না করা এবং বাইক চালানোর সময় হেলমেট পরার কথাও বলা হচ্ছে ভিডিওগুলোতে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

 

 

কিউএনবি/রেশমা/১৬ই আগস্ট, ২০১৮ ইং/দুপুর ১২:৪২

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial