১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৩১

১/১১-এর চেয়েও খারাপ বর্তমান সরকার: মির্জা ফখরুল

 

স্পোর্টস ডেস্ক : বর্তমান সরকার এক-এগারোর (১/১১) অবৈধ সরকারের চেয়ে খাবার বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এক-এগারোর অবৈধ সরকার খালেদা জিয়াকে কারাবন্দী করেছিল। তারা তাঁকে মুক্তি দিতে বাধ্য হয়েছিল। সেই সরকারের চেয়েও খারাপ বর্তমান সরকার।

খালেদা জিয়ার ‘জন্মদিন’ উপলক্ষে তার কারামুক্তি, রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বুধবার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে আয়োজিত এক মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এ সময় বর্তমান রাজনৈতিক পরিস্থিতি তুলে ধরে নেতাকর্মীদের উদ্দেশ্যে মির্জা ফখরুল বলেন, “আজকে রাজনৈতিক দল হিসেবে আমাদের দায়িত্ব-কর্তব্য হচ্ছে গণতন্ত্রের নেতা-মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য, গণতন্ত্রকে মুক্ত করবার জন্যে, দেশের মানুষের অধিকারকে পুনঃপ্রতিষ্ঠা করবার জন্য আমাদেরকে জীবনবাজি রেখে লড়াই করতে হবে, সংগ্রাম করতে হবে।

সেই সংগ্রামে আমাদের জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে বিএনপি মহাসচিব বলেন, এই সরকারকে বাধ্য করতে হবে একদিকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে আর অন্যদিকে এই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আগামী দিনে নিরপেক্ষ সরকারের অধীনে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় সংসদ ভেঙে দিয়ে জনগণের একটি সরকার প্রতিষ্ঠার জন্য নির্বাচন অনুষ্ঠান করতে।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির পরিচালনায় দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও রুহুল কবির রিজভী প্রমুখ।

 

 

কিউএনবি/আয়িশা/১৫ই আগস্ট, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:২২